সংবাদ শিরোনাম:
ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত টাঙ্গাইলে কাগজপত্র সঠিক না থাকায় ৩ বাসের জরিমানা জেলা প্রশাসন ও বি আর টি টাঙ্গাইলের উদ্যোগে মোবাইল কোর্ট পরিচালিত গুচ্ছ ভর্তি পরীক্ষা উপলক্ষে মাভাবিপ্রবি বাস সার্ভিস মির্জাপুরে ৪৭ জন অসুস্থদের মধ্যে চেক বিতরণ ভূঞাপুরে ভবনে কাজ করতে গিয়ে প্রাণ গেল নির্মাণ শ্রমিকের মির্জাপুরে রাজশাহী সিল্কসিটি এক্সপ্রেস ট্রেনে আগুন, ১০ যাত্রী আহত টাঙ্গাইল সদরে এক স্কুল ছাত্রকে কুপিয়ে হত্যা
কালিহাতীতে সেফটি ট্যাংকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

কালিহাতীতে সেফটি ট্যাংকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

মনির হোসেন কালিহাতী : কালিহাতীতে নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে।

বুধবার (২৯ এপ্রিল) সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার বাংড়া ইউনিয়নের খিলদা প্রয়াত হরিপদ ভৌমিকের ছেলে বিধান ভৌমিকের নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকে।

নিহত নির্মাণ শ্রমিক ওই ইউনিয়নের ধুনাইল গ্রামের মৃত মোকছেদ আলীর ছেলে বাদশা (৫৫)। তিনি রড মিস্ত্রির কাজ করতেন।

নির্মাণাধীন ভবনের সামনে দোকান ব্যবসায়ী সামছুল জানান, নিহত বাদশা নির্মাণাধীন ভবনের সেফটি ট্যাংকের ভিতরে স্যান্টারিং (বাশ-কাঠ) খোলার জন্য নিচে নেমে উঠতে পারছিল না।

পরে এক লোক চিৎকার দিলে সাথে সাথে আমরা দৌড়ে গিয়ে দড়ি ও বাঁশ দিয়ে উপরে উঠানোর চেষ্টা করে না পারায় কালিহাতী ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা এসে সেফটি ট্যাংকের ইটের ওয়াল কেটে তাকে মৃত উদ্ধার করে।

কালিহাতী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মনজুরুল ইসলাম জানান, সকাল ৭ টায় আমরা ফোন পাই যে, বাগুটিয়া খিলদায় নির্মাণাধীন একটি ভবনের সেফটি ট্যাংকের স্যান্টারিং খুলতে গিয়ে এক ব্যক্তি   নিচে পড়ে যায়।

পরে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে ৪৫ মিনিটের প্রচেষ্টায় ওই ব্যক্তিকে উদ্ধার করে কালিহাতী থানার অফিসার ইনচার্জ এবং উপজেলা নির্বাহী অফিসারের অনুমতিক্রমে বাংড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের নিকট তাকে হস্তান্তর করি।

এদিকে স্থানীয়রা ওই নির্মাণ শ্রমিক বেঁচে আছে ভেবে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840